November 20, 2019, 11:19 am

সিলেট জেলা মহিলা দলের মানববন্ধন

সিলেট জেলা মহিলা দলের মানববন্ধন

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল সিলেট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে সিলেট নগরীর সুরমা পয়েন্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা দলের সভানেত্রী সালেহা কবীর শেপীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমেনা বেগম রুমির পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল।

এসময় তিনি বলেন, গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে সরকার ধ্বংস করে দিয়েছে। সবচেয়ে বেশি ক্ষতি করা হয়েছে বিচার বিভাগের। আজকে বিচার বিভাগের কোনও স্বাধীনতা নেই। সরকার বিচার বিভাগকে ব্যবহার করে রাজনৈতিক কর্মীদের ওপর নিপীড়ন-নির্যাতন চালাচ্ছে। একইভাবে দেশনেত্রীকেও কারাগারে রেখেছে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল, আবুল কাশেম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল মুর্শেদ, জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, জেলা মহিলা দলের সহ সভানেত্রী মনিজা বেগম।

এছাড়া অন্যান্যর মধ্যে বক্তব্যে রাখেন, ত্রাণ বিষয়ক সম্পাদক নুরুন্নাহার ইয়াসমিন, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক তাহসিন শারমিন তামান্না, ফাহিমা আহাদ কুমকুম, প্রচার সম্পাদিকা মিলি বেগম, যুগ্ম সম্পাদিকা আম্বিয়া বেগম, রুজি মতিন।

এসময় উপস্থিত ছিলেন মহিলা দলের সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদিকা ইকবাল ফেরদৌসি, নারী বিষয়ক সম্পাদিকা রিটা বেগম, দুলাল রেজা, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, জইনুদ্দিন, ছাত্রদল নেতা ইমরান আলী, মহিলা দলের সদস্য রুবিনা আহাদ, বিনা রানী, রাখী মোদক, নাজমা বেগম ডলি, বেবি, ইশিতা, মুন্নি, চামেলী, নুরুন্নাহার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন




Copyright By: Jaflong View
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ