November 17, 2019, 12:32 pm

নির্বাচনে পরাজিত হয়েও জনগণের দুরগড়ায় গোলাপ মিয়া

নির্বাচনে পরাজিত হয়েও জনগণের দুরগড়ায় গোলাপ মিয়া

গোয়াইনঘাট প্রতিনিধি::
বিগত গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন যোক্তরাজ্য প্রবাসী মোঃ গোলাপ মিয়া, এমনকি নির্বাচনের মাঠেও শেষ পর্যন্ত শক্ত অবস্থানেই ছিলেন তিনি। দলীয় ভাবে আওয়ামিলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকলেও দলীয় প্রতিক জোটেনি তার ভাগ্যে। তবুও তিনি পিছু হটেন নি।  নির্বাচনে লড়েছেন স্বতন্ত্র প্রার্থী হয়ে। এবং খুব অল্প সময়ের মধ্যেই সারা গোয়াইনঘাটে তার পরিচিতি ছড়িয়ে পড়ে। তার সাথে নির্বাচনে প্রতিধন্ধিতায় ছিলেন আরো চার জন প্রার্থী। তন্মধ্যে গোলাপ মিয়ার অবস্থান ছিলো ৩য়। আর প্রথম স্থানে ছিলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান আওয়ামিলীগের বিদ্রোহী প্রার্থী ফারুক আহমেদ। ২য় অবস্থানে ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন। আর আওয়ামিলীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল ছিলেন ৪র্থ অবস্থানে।
উপজেলা নির্বাচন শেষে চলে গিয়েছিলেন যোক্তরাজ্যে তার কর্মস্থলে। কিছুদিন বিদেশে থেকে আবারও ফিরে এসেছেন জন্ম মাঠি গোয়াইনঘাটে। দেশে ফিরেই তিনি শুরু করেন উপজেলার বিভিন্ন এলাকায় গণ-সংযোগ। প্রতিনিয়ত খোজ খবর নিচ্ছেন অবহেলিত গোয়াইনঘাটের গরীব অসহায় মানুষদের। যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানও কর্মকাণ্ডে। দানবীর হিসেবে গরীবের বন্ধু হিসেবেও গোয়াইনঘাটে রয়েছে তার ব্যাপক পরিচিতি।
১০ই অক্টোবর বৃহস্পতিবার তিনি উপজেলার ফতেহপুর ইউনিয়ন সহ ডৌবাড়ী ইউনিয়নের হাকুর বাজার, ডৌবাড়ী বাজার,নিহাইন বাজার,মানিকগঞ্জ বাজার সহ বিভিন্ন এলাকায় গণ-সংযোগ করেন।
কথা হয় উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নে জন্ম নেয়া গোলাপ মিয়ার সাথে। তিনি বলেন…আমি জন্মসূত্রে একজন বাংলাদেশী, এই গোয়াইনঘাটেই কেটেছে আমার শৈসব। বিশ্বের যে কোন প্রান্তে থাকিনা কেন, কখনোই এই গোয়াইনঘাটের মানুষকে ভুলে থাকতে পারিনা। তাই একটু সময় পেলেই নাড়ীর টানে ছুটে আসি জন্ম মাঠি গোয়াইনঘাটে। তাই এবারেও এসেছি। তিনি বলেন নির্বাচনে হার জিত থাকবেই। তাই বলে কি জন্ম মাঠির মানুষদে ভুলে থাকা যায়? এই গোয়াইনঘাটের মানুষজনই আমার আপন।
এ সময় তার সাথে ছিলেন…ডৌবাড়ী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন (ভারপ্রাপ্ত)গোয়াইনঘাট উপজেলা যুবলীগ এর যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন,ডৌবাড়ী ইউনিয়ন যুবলীগ নেতা ইমরান আহমদ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ নেতা সাহাদ উদ্দিন,মাহবুব আহমদ,আসজাদ হুসাইন শাকিল,সাইদুর রহমান, ছাত্রদল নেতা আফজল হোসেন,ছাত্রলীগ নেতা উমর আলী,মামুন আহমদ,ফয়েজ,বাবর,কামরুল,,,  প্রমুখ।

নিউজটি শেয়ার করুন




Copyright By: Jaflong View
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ