November 20, 2019, 12:06 pm

গোয়াইনঘাটে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে খাস জমিতে পুনরায় নির্মাণ হচ্ছে দোকান ঘর

গোয়াইনঘাটে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে খাস জমিতে পুনরায় নির্মাণ হচ্ছে দোকান ঘর

 

রিয়াজুল ইসলাম::

সিলেটের গোয়াইনঘাটে সরকারি খাস জমিতে প্রশাসনের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পুনরায় নির্মিত হচ্ছে দোকান ঘর। উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের হাকুর বাজারে সরকারি জায়গা দখল করে দোকান ঘর নির্মাণে মরিয়া হয়ে উঠেছে একটি ভুমিখো চক্র । আর এই চক্রটিকে সহযোগীতা করছে স্থানীয় কিছু প্রভাশালী লোকজন।

জনা যায়, হাকুরবাজার এলাকার লাউরকুনী গ্রামের মাও. আবুবকর সরকারি খাস জমিতে নির্মাণ করছেন অবৈধ দোকান ঘর। অতচ গত কয়েক মাস পূর্বে উপজেলা প্রশাসনের উচ্ছেদ অভিযানে এই যায়গা গুলোকে দখল মুক্ত করা হয়। এবং পুনরায় ঘর নির্মাণে নিষেধাজ্ঞা জারি করে প্রশাসন। পর্দার আড়ালে থাকা কিছু অসাধু ব্যক্তিদের পরামর্শ এবং সহযোগীতায় এমন দুঃসাহস করছেন বলে মন্তব্য ও করেন এলাকার সাধান মানুষ।

এই বিষয়ে দোকানের মালিক মাও. আবুবকর সাথে মোবাইল ফোনে কথা বলে জানা যায়, তাকে সম্পূর্ণ রুপে মদদ দিচ্ছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার হাফিজুল্লাহ। এই বিষয়ে মেম্বার হাবিজুল্লাহ’র সাথে মোবাইল ফোনে জানতে চাইলে বিষয়টি তিনি অস্বীকার করেন। আর ডৌবাড়ী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন (ভারপ্রাপ্ত) তিনি বিষয়টি প্রশাসনের দিকে ঠেলে দিয়ে নিজেকে দায়মুক্ত রাখার চেষ্টা করেন।

নিউজটি শেয়ার করুন




Copyright By: Jaflong View
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ