February 20, 2020, 9:05 pm

কেককেটে ছাত্রলীগ নেতা মাহবুব র ২৩ তম জন্মদিন পালিত

কেককেটে ছাত্রলীগ নেতা মাহবুব র ২৩ তম জন্মদিন পালিত

কে.এ.রাহাত. গোয়াইনঘাট ::
বাংলাদেশ ছাত্রলীগ সিলেটের গোয়াইনঘাট সরকারি কলেজ তৃণমূল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব রহমানের জন্মদিন অানুষ্টানিকভাবে পালিত হয়েছে।
২৯শে ডিসেম্বর (রবিবার) রাতে গোয়াইনঘাটের ডৌবাড়ী বাজারে কেক কাটা অনুষ্টানের আয়োজন করে বন্ধু সার্কেল।

এতে উপস্তিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক এম.নিজাম উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া রাসেল, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ নেতা মাহফুজুল কিবরিয়া মাহফুজ,সদরুল ইসলাম,আবু তায়েফ,সাবেক ছাত্রলীগ নেতা নুরুজ্জামান, যুবনেতা সাহাদ উদ্দিন,যুবলীগ নেতা ইমরান আহমদ,সাংবাদিক কাওছার আহমেদ রাহাত, ছাত্রলীগ নেতা জসিম,সামসুজ্জামান, আসআদ হোসেন শাকিল,সাইদুর, রাজু,মামুন, বাবর,হাসান, হিজবুল, মোক্তার,শাহজান, প্রমুখ।

জন্মদিনে গোয়াইনঘাটের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠন, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার দিনব্যাপী প্রিয়জনদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

জন্মদিনের অনুষ্ঠানে মাহবুব বলেন, ১৯৯৬ সালের ২৯ডিসেম্বর সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের ডৌবাড়ী গ্রামে আমি জন্মগ্রহণ করি। আমার জন্মদিনে যারা বিভিন্ন মাধ্যমে অভিনন্দন জানিয়েছন এবং অনুষ্টানে এসেছেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমি সবসময় আপনাদের ভালবাসায় জড়িয়ে থেকে সমাজকল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

নিউজটি শেয়ার করুন




Copyright By: Jaflong View
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ